শাজাহানপুরে আধুনিক ও দৃষ্টিনন্দন কমিউনিটি টয়লেট উদ্বোধন

0
137
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া শাজাহানপুর উপজেলায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে অর্থায়নে নিমির্ত আধুনিক সুবিধা সম্বলিত কমিউনিটি টয়লেট উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহবার হোসেন ছান্নু।

রবিবার দুপুরে উপজেলার খরনা ইউনিয়নে দাড়িগাছা বাজার সংলগ্ন কমিউনিটি টয়লেট উদ্বোধন শেষে উপকার ভোগীদের জন্য উন্মক্ত করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আশিক খান,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রিপা পারভীন,খরনা ইউপি সদস্য তোতা মিয়া প্রমুখ।

এ সময় উপজেলা চেয়ারম্যান ছান্নু বলেল, দাড়িগাছা মাদ্রাসা মসজিদে পাশে স্থাপিত এ আধুনিক কমিউনিটি টয়লেটটি আশেপাশে ৩ টি শিক্ষা প্রতিষ্ঠান,বাজার ও এ অ লে চলাচলরত জনগণের স্যানিটেশন সুবিধা নিশ্চিত করতে ভূমিকা রাখবে। আধুনিক ও দৃষ্টিনন্দন এই কমিউনিটি টয়লেটে নারী ও পুরুষদের জন্য আলাদা চেম্বার, হাত ধোয়ার ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি, স্যানিটারি ন্যাপকিন ব্যবস্থা আছে।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রিপা পারভীন বলেন,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ৭ লাখ টাকা ব্যয়ে এ কমিউনিটি টয়লেট নির্মাণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here