শাজাহানপুরে ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

0
93

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য শাহিন কোব্বাতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার বিকেলে বগুড়া-নাটোর সড়কের গোহাইল ষ্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসি।

এছাড়াও সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে পরবর্তিতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও মানববন্ধন থেকে জানানো হয়।

গোহাইল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি দিনেশ চন্দ্র পালের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা আবুল খায়ের শাহিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলী ইমাম ইনোকী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য তাজনুর রহমান শাহিন, ইউপি সদস্য এনামুল হক, ইউপি সদস্য আব্দুল করিম, ইউপি সদস্যা মমতাজ বেগম, জাপা নেতা মুক্তার হোসেন, সমাজ সেবক আব্দুল মান্নান, মোকছেদ আলী, যুবলীগ নেতা সবুজ সোনার প্রমুখ।

উল্যেখ্য, গত ২১ জুলাই রাত সাড়ে ৮টায় বাড়ি ফেরার পথে ইউপি সদস্য শাহিন কোব্বাত কে বহনকারী ইজিবাইকের গতি রোধ করে একদল সন্ত্রাসী। সন্ত্রাসীরা হামলা চালিয়ে শাহিন কোব্বাতকে গুরুতর আহত করে এবং তার কাছে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়। এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবাদ সভা থেকে প্রধান অতিথি উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি আলী ইমাম ইনোকী বলেন, সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় পরবর্তিতে দাবি আদায়ে কঠোর কর্মসূচি দেয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here