শাজাহানপুরে কমিউনিটি ক্লিনিকে গর্ভবতী নারীকে কু-প্রস্তাব

0
182

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুর উপজেলার কামারপাড়া কমিউনিটি ক্লিনিকে এক গর্ভবতী এক নারী (২৯) কে কু-প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে।

এঘটনায় বৃহস্পতিবার বিকেলে নারী বাদি হয়ে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

ওই নারী উপজেলার চোপিনগর ইউনিয়নের কামাড়পাড়ার বাসিন্দা।

ওই নারী জানান, তিনি পাঁচ মাসের গর্ভবতী। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে কামারপাড়া কমিউনিটি ক্লিনিকে ঔষধ আনতে যান। এসময় সেখানকার দায়িত্বরত কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার (সিএইচসিপি) মোফাজ্জল হোসেন (৩৮) তাকে একা পেয়ে আজে বাজে কথা বলে এবং কু-প্রস্তাব দেন। কু-প্রস্তাবে রাজী না হলে এক পর্যায়ে তার গায়ে হাত তোলেন এবং ধাক্কা মেরে ক্লিনিক থেকে বের করে দেন। বিষয়টি জানতে পেরে ওই নারীর স্বামী  গিয়ে মোফাজ্জল হোসেনের কাছে জানতে চাইলে অতর্কিত ভাবে মারধর করেন।

কামারপাড়া গ্রামের লোকজন জানান, ক্লিনিকে ঔষধ আনতে গেলে মোফাজ্জল হোসেন ঔষধ না দিয়ে বিভিন্ন ধরনের তালবাহানা করেন। এমনকি তার স্বভাব চরিত্রও ভাল না। ওর ক্লিনিক থেকে মানুষ ঠিক মত সেবা পায় না।

কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার (সিএইচসিপি) মোফাজ্জল হোসেন অভিযোগ অস্বীকার করেন জানান, কারো সাথে দূর্ব্যবহার করা হয়নি। বরং ওই নারীর স্বামী ক্লিনিকে এসে তাকে মারধর করেছেন। এ ঘটনায় থানায় অভিযোগও করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতারব হোসেন জানান, বিষয়টি জানতে পেরে তদন্তের জন্য একজন মেডিকেল অফিসারকে পাঠানো হয়েয়ে। অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে দাপ্তরিক ব্যবস্থা নেয়া হবে।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here