শাজাহানপুরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান ছান্নু

0
267
নিজস্ব প্রতিবেদক:
বগুড়া শাজাহানপুরে সোমবার রাতে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড হয়ে যাওয়া মাদলা ও খোট্টাপাড়া এলাকায় ঘরবাড়ি পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহবার হোসেন ছান্নু। মঙ্গলবার (২৭ মে) দুপুরে তিনি ঝড়ে ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করেন। এসময় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রিক তুলে দেন। ক্ষতিগ্রস্ত পরিবার কে ধৈর্য্য ধরার পাশাপাশি উপজেলা পরিষদ পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন উপজেলা চেয়ারম্যান।
এসময় অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতি দিলিপ কুমার চৌধুরি,সহ সভাপতি আব্দুল খালেক মাষ্টার,
খোট্টাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল-ফারুক,মাদলা ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান,মাদলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী,খোট্টাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজিউল হক,খোট্টাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন দুদু,উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বাদশাহ আলমগীর, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন,যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন সহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত সোমবার মধ্যরাতে ঘূর্ণিঝড় আঘাত হানে উপজেলার বেশ কয়েকটি গ্রামে। ঘূর্ণিঝড়ের ফলে ঘর-বাড়ি,ফসলের জমি, গাছ পালা এবং ঝড়ের ফলে উপজেলার অনেক মৌসুমি ফল আম ও লিচু ব্যাপক ক্ষতি সাধন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here