শাজাহানপুরে চোরাই মিনি কাভার্ড ভ্যান উদ্ধার, আটক ২

0
369

বগুড়া প্রতিনিধি

চোরাই মিনি কাভার্ড ভ্যানসহ দুই চোরকে গ্রেপ্তার করেছেন বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ।

আজ রবিবার বিকেলে তিনটার দিকে এই তথ্য নিশ্চিত করেন শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ফুলকোর্ট গ্রামের মামুনুর রশিদের ছেলে মিল্টন আহম্মেদ (২৩), অপরজন হলেন ঢাকার পল্লবী থানার মিরপুর কলাপানি বস্তির শওকত আলীর (পালক পিতা) ছেলে ফরিদ (২২)।

পুলিশ জানান, আজ রবিবার ভোররাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন একটি চোরাই মিনি কাভার্ড ভ্যান বিক্রয়ের জন্য শাজাহানপুর উপজেলার ডেমাজানি এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই মিনি কাভার্ড ভ্যানটি উদ্ধারসহ চালক পরিচয়দানকারি মিল্টন এবং সহকারি (হেল্পার) ফরিদকে আটক করেন। পরে তাদের দুজনকে জিজ্ঞাসাবাদ করলে মিনি কাভার্ড ভ্যানটি চুরি করে আনার কথা স্বীকার করে।

এ ঘটনায় শাজাহানপুর থানার উপ পরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম বাদি হয়ে আসামিদ্বয়ের বিরুদ্ধ চুরি করে গাড়ি বিক্রির জন্য নিজ হেফাজতে রাখার দায়ে ১৯৬০ সালে পেনাল কোর্ড আইনের ৪১৩ ধারায় একটি মামলা দায়ের করেছেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মিনি কাভার্ড ভ্যানটির সাথে কাগজপত্র না থাকায় প্রকৃত মালিককের সন্ধান এখনও পাওয়া যায়নি। দ্রুতই প্রকৃত মালিককের সন্ধান পেতে বিষয়টি তদন্ত চলছে। তবে প্রাথমিক ভাবে জানাগেছে, মিনি কাভার্ড ভ্যানটি রজধানীর মিরপুর-১১ এলাকার আশেপাশে থেকে চুরি করা হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here