শাজাহানপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে সচেতনতামূলক আয়োজন

0
136

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে বগুড়ার শাজাহানপুরে নিরাপদক সড়ক চাই (নিসচা) আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা, র‌্যালী ও লিফলেট বিতরন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার মাঝিড়া বন্দরে ঢাকা-বগুড়া মহাসড়কে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে নিসচা ও হাইওয়ে পুলিশের পক্ষ থেকে স্থানীয় জনসাধারন ও বিভিন্ন ধরনের যানবাহন চালকদের মাঝে সচেতনামুলক লিফলেট বিতরন করা হয়।

নিরাপদক সড়ক চাই (নিসচা) আন্দোলন শাজাহানপুর উপজেলা শাখার সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আনছার আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদক সড়ক চাই (নিসচা) আন্দোলন উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ, হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম, নিসচা উপদেষ্টা কমিটির সদস্য মাঝিড়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ।

অন্যান্যের মধ্যে নিসচা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শাজাহানপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিয়াউর রহমান, সহ-সভাপতি শাজাহানপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহাদত হোসেন, নিসচা সহ-সাধারন সম্পাদক আব্দুস সোবহান পুটু, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা সম্পাদক মিজানুর রহমান তোফা, দপ্তর সম্পাদক মইনুল ইসলাম পলাশ, আইন বিষয়ক সম্পাদক মাতলুবুর রহমান মুন্টু, সাংস্কৃতিক সম্পাদক গোলাম রব্বানী, সদস্য আনোয়ার হোসেন, জহুরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here