শাজাহানপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারি আটক

0
284
শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে ব্রয়লার মুরগী বিক্রেতা সেজে ছিনতাইকারী চক্রের ৪ ছিনতাইকরীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে থানা পুলিশ। দীর্ঘদিন ধরে উপজেলা বিভিন্ন এলাকায় মুরগী বিক্রি নামে ব্যবসায়ীদের প্রতারিত করে টাকা ছিনতাই করতো।এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহত ২ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে ডেমাজানী এলাকা থেকে স্থানীয় লোকজনের সহযোগিতা তাৎক্ষণিক থানা পুলিশ ছিনতাইকারী ২ সদস্যকে আটক করে।পরে রাতেই অভিযান চালিয়ে শেরপুর থেকে অপর ২ জন কে আটক করা হয়।

আটককৃতরা হলো শেরপুর উপজেলার জুয়ানপুর গ্রামের মৃত নইমুদ্দিন প্রাং ছেলে সাইফুল ইসলাম (৩৮),আঃ কুদ্দুস প্রাং ছেলে গোলাম মোস্তফা (২৫), নুর হোসেন ছেলে নিজাম উদ্দিন (২০),মোজাম্মেল হকের ছেলে রাসেল মিয়া (১৯) ।

লালমনিরহাট জেলার মুরগী ব্যবসায়ী লিটন মিয়া (৪৬) জানায়, ছিনতাইকারী সাইফুল ইসলাম ছদ্মনাম ফরহাদ ব্যবহার করে মুরগী বিক্রি করবে বলে আমাকে শাজাহানপুর উপজেলা আড়িয়া বাজার কাঁটাবাড়িয়া গ্রামস্থ কিষাণ ফার্মে আসতে বলে। বিশ্বরোড থেকে ১০০ মিটার ভিতরে ফার্ম বলে আড়িয়া পালাপাড়ায় কলা বাগানের ভিতরে নিয়ে চাকু ধরিয়ে কাছ থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।ট্রাকে থাকা বাকী গুলো নেওয়ার জন্য তারা আমাকে পালপাড়া ভিতর দিয়ে মোটরসাইকেল চাকু ধরিয়ে শেরপুর নেওয়া পথে ডেমাজানী এলাকায় মোটরসাইকেল থেকে লাফ দিলে মোটরসাইকেল পড়ে গেলে স্থানীয় লোকজন তাৎক্ষণিক পুলিশের এসআই আরিফ হোসেনসহ সঙ্গীয় পুলিশ সদস্যদের সহযোগিতায় ছিনতাইকারীকে ধরে ফেলে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here