শাজাহানপুরে নব নির্বাচিত চেয়ারম্যানের পিতা ইন্তেকাল, জানাজায় হাজরো মানুষের ঢল

0
305

স্টাফ রিপোর্টার

বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুর মাহমুদ মুন্সীর বাবা নুরে আলম খাজা (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

রবিবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে ও নাতী-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ আছর মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে উপজেলার মাঝিড়া পাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।

জানাজায় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, খরনা ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীন, আশেকপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম, জেলা বিএনপি সাবেক কৃষি সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল বাশার, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান, শাজাহানপুর উপজেলা বিএনপি আহ্বায়ক আব্দুল হাকিম মন্ডল, যুগ্ম আহ্বায়ক বজলুল রহমান নিলু, সদস্য এনামুল হক শাহীন, ইব্রাহিম হোসেন সহ ধর্মপ্রাণ মানুষ জানাজায় অংশ গ্রহন করেন।

জানাজায় ইমামতি করেন মাঝিড়া কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম আব্দুুস সালাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here