শাজাহানপুরে পুলিশ কর্তৃক হতদরিদ্র গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শনে ডিআইজি

0
91

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে বাংলাদেশ পুলিশ কর্তৃক হতদরিদ্র পরিবারের জন্য গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (অর্থ) মাহবুবুর রহমান ভুইয়া বিপিএম (বার) ও পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (ওয়েলফেয়ার) রুহুল আমিন বিপিএম।

বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চোপিনগর ইউনিয়নের কামাড়পাড়া গ্রামে শাজাহানপুর থানার পুলিশ কর্তৃক প্রস্তাবিত অসহায় প্রতিবন্ধি আরিফুল ইসলাম এই বাড়ি নির্মানের স্থান ও কাজের অগ্রগতি পরিদর্শন করা হয়।

এ সময় বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম (বার),শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নান্নু খান,চোপিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাফফর রহমান,এস আই শামিম হাসান,এস আই ফারুক হোসেন,প্রকল্পের ইন্জিনিয়ার মাসুদ রানা, ইনচার্জ ফরিদ আহমেদ,ইউপি সদস্য মেহেদী সহ পুলিশ বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সারাদেশে ৫৩৪ টি থানায় হতদরিদ্র পরিবারের জন্য গৃহ নির্মাণ করছেন বাংলাদেশ পুলিশ। রাজশাহীর রেঞ্জ ৭১ টি থানায় এ আর ডি ডেভেলপমেন্ট তত্বাবধানে আধুনিক প্রযুক্তিতে হতদরিদ্র পরিবারের জন্য এ সব গৃহ নির্মাণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here