শাজাহানপুরে প্রজাপতি হাউজিংয়ের প্রতিবাদ

0
262
স্টাফ রিপোর্টার
‘বগুড়ার শাজাহানপুরে ভূমিদস্যুতায় অসহায় পরিবার’ শিরোনামে একটি অনলাইন পত্রিকার প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন বেতগাড়ী প্রজাপতি হাউজিং কর্তৃপক্ষ।
লিখিত এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে প্রজাপতি হাউজিং এর পরিচালক মো. বাদশা মিয়া উল্লেখ করেন, গত ৪ ডিসেম্বর ২০২০ইং তারিখ বগুড়া থেকে প্রকাশিত ‘উত্তরবঙ্গ নিউজ’ নামের একটি অনলাইন নিউজ পোর্টালে ‘বগুড়ার শাজাহানপুরে ভূমিদস্যুতায় অসহায় পরিবার’ শিরোনামে একটি সংবাদ প্রচার করা হয়েছে। ওই সংবাদে উল্লেখ করা হয়েছে যে, বেতগাড়ী প্রজাপতি হাউজিং এর স্বত্বাধিকারি বাদশা ভূমি দস্যুতার সাথে জড়িত।
আর এই বক্তব্যটি দিয়েছেন বগুড়ার শেরপুর উপজেলার টাউন কলোনি এলকার সুন্দরী বেগম এবং তার ভাড়াটিয়া দালাল শাজাহানপুর বেতগাড়ী এলাকার কথিত এক শ্রমিক নেতা সাইফুল ইসলাম।
প্রকৃতপক্ষে আমি সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসিতেছি। আল্লাহর রহমতে কোন মানুষের সাথে কখনও কোন প্রকার দ্বন্দ্ব বা ঝামেলায় জড়িত হই নাই। এছাড়া সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসা করে এলাকায় বসবাস করছি।
কিন্তু ওই সংবাদে বক্তব্য প্রদানকারি কথিত ট্রাক শ্রমিক নেতা সাইফুল ইসলাম বেতগাড়ী এলাকার একজন টাউট প্রকৃতির ব্যক্তি। যার পেশাই হলো দালালি করা। তাই সুন্দরী বেগমের পক্ষে দালালি করে সে আমার ব্যবসার সুনামক্ষুন্ন করতে মিথ্যা প্রবগান্ডা চালিয়েছে। প্রকৃতপক্ষে জমির মালিক দাবিদার সুন্দরী বেগমের আমিও একজন ওয়ারিশ।
সংবাদটির প্রতিবেদককে ভূল বুঝিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করা হয়েছে। তাই এই সংবাদটিতে আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট। সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
ভিত্তিহীন সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে প্রচার হওয়ায় আমার মান সম্মান ক্ষুন্ন হয়েছে। ব্যবসারও ব্যপক ক্ষতি সাধন হয়েছে। এবিষয়ে ন্যায় বিচার পেতে আদালতের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here