শাজাহানপুরে বিজয়ফুল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানে চেক বিতরণ

0
202

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া শাজাহানপুরে বিজয়ফুল প্রতিযোগিতা-১৯ অংশ গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান সমূহে চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (২৩ আগস্ট) সকাল ১১ ঘটিকায় দিকে উপজেলা পরিষদ হলরুমে মাদ্রাসা ও কারিগরি ৩৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬৮ হাজার ৪’শত টাকা চেক বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে চেক বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, উপজেলা শিক্ষা অফিসার কামরুল হাসান,মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ,একাডেমিক সুপারভাইজার আমিনুর ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম প্রমুখ ।

এর আগে, নতুন প্রজন্মের কাছে মহান মুক্তিযুদ্ধের চেতনা উপলব্ধি এবং সংগ্রামী ইতিহাস জানানোর লক্ষে জেলা ও উপজেলা পর্যায়ের মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরি প্রতিযোগিতা ও ‘বিজয় ফুল’ উৎসব -১৯ অনুষ্ঠিত হয়।

উপজেলা বিজয়ফুল উৎসব প্রতিযোগিতার সদস্য সচিব ও উপজেলা শিক্ষা অফিসার কামরুল হাসান জানান, শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে অনুষ্ঠিত এ উৎসবে ‘বিজয় ফুল’ হিসেবে জাতীয় ফুল ‘শাপলা’ তৈরি ছাড়াও গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ, দেশাত্মবোধক সঙ্গীত ও জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা অন্তর্ভূক্ত ছিল।এই খরচ বাবদ বিজয়ফুল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ১৮’শ টাকা চেক পাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here