শাজাহানপুরে মাদক সম্রাট আবতাব হোসেন পেতার গ্রেফতার

0
293
শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি

বগুড়া শাজাহানপুরে বিখ্যাত মাদক সম্রাট আবতাব হোসেন ওরফে পেতার (৫০) কে গ্রেফতার করেছে শাজাহানপুর থানা পুলিশ।

পেতার শাজাহানপুর উপজেলার সাজাপুর পন্ডিতপাড়া গ্রামের মৃত জবেদ আলীর সন্তান। সারাজীবন মাদক ব্যবসার সাথে জড়িত আবতাব হোসেন @ পেতারকে আজ সোমবার দুপুর দেড়টার দিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে শাজাহানপুর থানার এস আই শামীম হাসান, এস আই মোহাম্মদ আলী, এস আই গোলাম রসুল ও সংগীয় ফোর্স।

গোপণ সংবাদের ভিত্তিতে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানতে পারেন যে, মাদক ব্যবসায়ী আবতাব হোসেন @ পেতার বিভিন্ন ভাবে মাদক ব্যবসা করছে।অফিসার ইনচার্জ এ বিষয়ে সতর্ক দৃষ্টি রাখতে শুরু করেন। ১৫ ই মার্চ ২০২২ তারিখে অফিসার ইনচার্জ গোপন সূত্রে জানতে পারেন যে, আবতাব হোসেন পেরার তার নিজ বসতবাড়ীতে হেরোইন নিয়ে মাদকসেবীদের নিকট বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন থানার এস আই শামীম হাসানকে ঘটনার সত্যতা জানার জন্য নির্দেশ দেন। এস আই শামীম হাসান সংগীয় অফিসার ও ফোর্স নিয়ে আবতাব হোসেন @ পেতারের বাড়িতে গিয়ে উপস্থিত স্থানীয় লোকজনের সামনে তাকে চার গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেন। জানা যায়, আবতাব হোসেন পেতার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সংবাদ সম্মেলনের মাধ্যমে মাদক ব্যবসা ছাড়ার কথা বলেও গোপনে সে ও তার পরিবারের সদস্যারা মাদক ব্যবসা করে আসছিল। তার মেয়ে মাদক সম্রাজ্ঞী স্মার্ট মৌসুমী, তার অপর মেয়ের জামাই মোহাম্মদ আলী এবং তার স্ত্রীর নামেও একাধিক মাদক মামলা রয়েছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, কুখ্যাত মাদক সম্রাট আবতাব হোসেন পেতার কে মাদকদ্রব্য হেরোইন সহ গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here