শাজাহানপুরে মাদক সেবনে বাঁধা দেয়ায় হামলার শিকার আ’লীগ নেতা

0
225

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি

বগুড়া শাজাহানপুরে মাদক সেবনে বাঁধা দেওয়ায় আওয়ামীগ নেতার উপর হামলা করেছে এলাকার চিহ্নিত কিছু দূর্বৃত্তরা। গত শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার নয় মাইল বাজার এলাকায় এই হামলার ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় জানাযায়, উপজেলার আড়িয়া ইউনিয়নের নয়মাইল জামালপুর গ্রামের আবুল হোসেনের পুত্র তরুণ আওয়ামী লীগ নেতা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মিলনের সাথে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্রসহ এই হামলা চালায় নয় মাইল এলাকার আব্দুল মতিনের ছেলে শাহ আলম ও আল আমিন সহ কয়েকজন হামলাকারী।

তারা আরো জানান, ওইরাতে মিলন সেখানে কেরাম খেলছিল । খেলার এক পর্য়ায়ে মিলন খেলা ছেড়ে প্রকৃতির ডাকে সাঁড়া দিতে গেলে পিছন থেকে তার উপর হামলা করে তারা।

মিলনের মাথায় চাপাতি দিয়ে কোপানোর ফলে মাথা কেটে প্রচন্ড রক্তখরণ হয়। এছাড়াও লাঠিসোটা দিয়ে তার সারা শরীরে মারপিটের ফলে জখমের সৃষ্টি হয়।

তখন এলাকাবাসি প্রত্যক্ষদর্শীরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

মনিরুজ্জামান মিলনের পরিবার জানায়, নয় মাইল বাজারের কাচাঁবাজার এলাকায় কয়েকজন চিহ্নিত মাদকসেবী প্রতিরাতেই অবাধে মাদক সেবন করতো। বিষয়টি মনিরুজ্জামান মিলন কিছুদিন পূর্বে থানা পুলিশকে অবহিত করেন। এতে করে ওই এলাকায় পুলিশি তৎপরতা বেড়ে গেছে। আর একরনেই তার উপর ক্ষিপ্ত হয়ে এই হামলা চালানো হয়েছে।

শাহ আলম জানান, আমরা না, বরং মনিরই কমরে চাকু নিয়ে আমার উপর হামলা করে তখন আমার চিৎকারে লোক জন এসে তাকে মারধর করে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here