শাজাহানপুরে শোক দিবস পালন, দুস্থ্যদের সহায়তা

0
198

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া শাজাহানপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস দিনব্যাপি নানা কর্মসূচিতে শ্রদ্ধাভরে দিবসটি পালন করা হয়েছে।

১৫ আগস্ট ( শনিবার) সকালে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, শোক র‌্যালি, আলোচনা সভা, সেলাই মেশিন, যুব ঋণের চেক, প্রতিবন্ধী শিক্ষার্থীদের উপবৃত্তি ও ভিক্ষুক পুনর্বাসনে রিক্সা-ভ্যান বিতরণ করা হয় ।

এবার নভেল করোনাভাইরাস মহামারির কারণে সামাজিক দূরত্ব মেনে জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপি নানা কর্মসূচিতে শাজাহানপুর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, মুক্তিযোদ্ধা ,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ অংশ নেন।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভীনের সভাপতিত্বে শোকদিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, সহকারি কমিশনার (ভূমি) আশিক খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ আজীম উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান মনি,খরনা ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান, খোট্টাপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল্লাহ আল ফারুক,আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আটল,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হযরত আলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু, প্রমুখ।

এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠন, সামাজিক ও সাংবাদিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here