শাজাহানপুরে সন্ত্রাসীর রাম দায়ের কোপে যুবক আহত

0
142
স্টাফ রিপোর্টার

বগুড়া শাজাহানপুর বেজোরা দক্ষিণপাড়া গ্রামের মোহাম্মদ এস এম সামিলুর রহমান কে রামদা লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

ঘটনার সূত্রপাত গতকাল রাত আটটার দিকে। রাস্তা দিয়ে যাচ্ছিল এস এম সামিলুর রহমান ও তার বন্ধু সাব্বির রহমান। আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসী সাইফুল তার দুই ছেলে দিপু দিপু ও তার বন্ধুরা রামদা ও লোহার রড নিয়ে তার নিজ দোকানে অপেক্ষা করছিল।

এ সময় সামিলুর রহমান ও বন্ধু সাব্বির দোকানের সামনে আসলে সাইফুর রহমান তাদেরকে দোকানে ডেকে নিয়ে মারপিট শুরু করে এ সময় তার ছেলে দিপু রামদা দিয়ে আঘাত করে। রাম দায়ের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে সেখানে লোহার রড দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে।

মারামারি দেখে স্থানীয় লোকজন আসে এবং উদ্ধারের চেষ্টা করে। সেখানে উপস্থিত ছিলেন মোহনা টিভির ক্যামেরাপার্সন মনির হোসেন ঘটনার বিষয়ে জানতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ধাক্কা দিয়ে ফেলে দেয় এ সময় সন্ত্রাসী সাইফুল তাকে হুমকি দেয় তুই কিসের সাংবাদিক তোকে মেরে ফেলবো।

সাইফুল ও তার ছেলেদের নামে আগেও একাধিক মামলাও বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

এলাকাবাসীর সহায়তায় সামিলুর রহমানকে উদ্ধার করে মেডিকেল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতের বিরুদ্ধে দ্রুতই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here