শাজাহানপুর প্রেসক্লাবের নব-নির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা

0
352
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

শাজাহানপুর প্রেসক্লাবের ১০ তম দ্বি-বার্ষিক নির্বাচনে একুশে টেলিভিশন বগুড়া জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ সভাপতি এবং দৈনিক কালের কণ্ঠ শাজাহানপুর উপজেলায় প্রতিনিধি জিয়াউর রহমান সাধারণ সম্পাদক, এশিয়ান টেলিভিশনের  শাজাহাপুর প্রতিনিধি আব্দুল ওহাব যুগ্ম-সাধারন সম্পদক পদে নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক ও সামজিক সংগঠনের প্রতিনিধিগণ।

সোমবার সন্ধ্যায় শাজাহানপুর প্রেসক্লাবে এই শুভেচ্ছা জানানো হয় ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইমরান হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী তারেক, স্বেচ্ছাসেবি সংগঠন জাগো ফাউন্ডেশনের বগুড়ার সদস্য আতিকুর রহমান, আই আই ডি স্বেচ্ছাসেবক আবু হাসান প্রমুখ।

এসময় নবনির্বাচিত সভাপতি আবুল কালাম আজাদ বলেন, প্রেসক্লাবের নির্বাচনে সাংবাদিক আস্থা ও ভালোবাসায় আমার দায়িত্ব ও কর্তব্য আরও অনেক বেড়ে গেছে। সাংবাদিকতা লক্ষ্য অর্জনের জন্য সৎভাবে চললে লক্ষ্য পূরণ হয়। আমাদের পেছনে ফেরার সময় নেই। একতা, একাগ্রতা থাকলে জয় আমাদের হবেই। প্রেসক্লাব আমাদের এখন সেকেন্ড হোম হিসেবে বিবেচনা করি। তাই সকল সম্মানিত সদস্যগনকে নিজের পরিবারের সদস্যের মত পাশে থাকবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান বলেন, উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন পত্রিকা কর্মরত সাংবাদিকের পেশাগত মান ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে আগামীতে প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করব। শাজাহানপুর প্রেসক্লাবকে আপনাদের সহযোগিতায় আধুনিক ও যুগোপযোগী প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে এর মর্যাদা আরও বৃদ্ধি করতে হবে । আগামীতেও মাঠের সাংবাদিকদের সদস্যপদ দেয়া অব্যাহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here