সকল ক্ষেত্রে সফলতা দেখে এক শ্রেনীর মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরোধিতা করে

0
122
স্টাফ রিপোর্টার:

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও বাংলাদেশে বার বার নির্বাচিত সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সারাদেশ থেকে তিনি অনিয়ম দুর্নীতি দুর করেছেন।

এমনকি দলের অভ্যন্তরে কোন নেতাকর্মী অনিয়ম করে থাকলে তাকেও তিনি ছাড় দেন না। দেশকে ডিজিটালে রুপান্তরিত করে সকল প্রকার টেন্ডারবাজি, দখলবাজি মুক্ত করে দেশকে উন্নয়নের জোয়ারে নিয়ে চলেছেন।

সকল ক্ষেত্রে তার সফলতা ছাড়া ব্যার্থতা নেই। অথচ এতো কিছু দেখার পরও এক শ্রেনীর মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা না করে বিরোধিতা করে। তাই এখন সময় এসেছে সকলকে বুঝতে হবে, এরা প্রতিহিংসা পরায়ণ বলেই শেখ হাসিনার বিরোধিতা করে।

বুধবার ৪ নভেম্বর বগুড়া শাজাহানপুরের মাঝিড়া বন্দরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত ধর্ষনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সন্ত্রাসী, জমি দখল, ধর্ষন ও মেয়েদের উত্যাক্ত করা কর্মকাণ্ড থেকে বিরত থেকে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

তিনি আরও বলেন, জনগনকে জানিয়ে দিতে হবে, শেখ হাসিনা কোন দুর্নীতি করে না, কারো দুর্নীতি সহ্যও করেনা।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান, বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহিন ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক এ্যাড. জাকির হোসেন নবাব।

শাজাহানপুর উপজেলা স্চ্ছোসেবকলীগ আয়োজিত ও সভাপতি জিয়াউর হক জুয়েল এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

এছাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মনোমুগ্ধকর কর্মকাণ্ড দেখে জেলা নেতৃবৃন্দ উপজেলার স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামানের প্রতি সন্তোষ প্রকাশ করে তার সফলতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here