সারিয়াকান্দিতে কর্মহীন অসহায় ১’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন সাহাদারা মান্নান

0
25
পলাশ , নিজস্ব প্রতিবেদক:
বগুড়ার সারিয়াকান্দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশাক্রমে নভেল করোনা ভাইরাস এর প্রভাবে কর্মহীন অসহায় হয়ে পড়া ১’শ পরিবারের মাঝে বগুড়া-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের সহধর্মীনি সাহাদারা মান্নানের নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করা হয় ।
রবিবার সকালে উপজেলার ভেলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহির উদ্দীনের সভাপতিত্বে  ত্রাণ বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্য  রাখেন, বগুড়া-১ আসনের নৌকার প্রার্থী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া জেলা পরিষদের  সদস্য সাহাদারা মান্নান।
তিনি  বলেন, আজ আমরা করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ছোঁবলে এক মহাক্লান্তিকাল অতিক্রম করছি। এ দুর্যোগময় সময়ে প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের বিশেষ প্রয়োজন ছিল। তিনি বিগত সময়ে সকল প্রাকৃতিক দুর্যোগ-দুর্ভোগ সফলতার সাথে মোকাবেলা করেছেন, এবং  তিনি নিজস্ব অর্থায়নের পাশাপাশি সরকারের কাছ থেকে বিশেষ প্রণোদনা এনে সফলভাবে মোকাবেলা করতেন।এসময় উপস্থিত ছিলেন, এমপির পুত্র সাখাওয়াত সজল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহির উদ্দীন, জোড়গাছা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম রব্বানী টুকু, সাধারণ সম্পাদক এনামুল করিম পুটু প্রমুখ।
ভেলাবাড়ী (৫০),জোড়গাছা (৫০) গ্রামের ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, ছোলা, মুড়ি, আলু বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here