সারিয়াকান্দি পৌরবাসীর সুখে-দুঃখে পাশে থাকতে চাই-এ্যাড.হিরা

0
328

ষ্টাফ রিপোর্টার:

আমার বাবা প্রয়াত মেয়র টিপু সুলতান, সারাটি জিবন মানুষের সেবা করে গেছেন। বাবার অনুপ্রেরণাকে বুকে ধারন করে আমিও পৌরবাসির সেবায় নিয়োজিত থাকতে চাই। যখনি শুনেছি কেউ কোন সমস্যায় পড়েছেন, আমি সাথে সাথে যথাসাধ্য সহায়তা করার চেষ্টা করেছি। আগামী পৌর নির্বাচনে আমাকে বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দিলে, আর পৌরবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দিলে আমি আমার জিবন বাজি রেখে উন্নয়নের পাশাপাশি জনসেবা করে যাব। কথা গুলো বলছিলেন সারিয়াকান্দি পৌরসভার মেয়র প্রার্থী এডভোকেট শরিফুল ইসলাম হিরা।

দৃষ্টি২৪ ডটকম’কে একান্ত সাক্ষাৎকারে তিনি আরও জানান, আমি দেখেছি আমার বাবা, দিন রাত, মানুষের সেবায় ব্যস্ত থাকতেন। হাসিমুখে আগত যে কারও বিষয়ে বিভিন্ন সমস্যার সমাধান করে দিতেন। বাবার আদর্শই আমাকে অনুপ্রেরণা জুগিয়েছে। হিরা আশাবাদী হয়ে বলেন, তৃণমূল পর্যায়ের বিএনপির নেতাকর্মীরা আমাকে সাহস আর ভালবাসা দিচ্ছে। সাধারণ ভোটারদের মধ্যেও রয়েছে ব্যাপক সাড়া। দল থেকে মনোনয়ন পেলে বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে পারব ইনশাআল্লাহ।

জাতীয়তাবাদী দলের রাজনীতিতে এ‍্যাডভোকেট হিরা,বগুড়া জাতিয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য ও সাবেক উপজেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক এবং পৌর বিএনপির আইন বিষয়ক সম্পাদক হিসেবে রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছে।

উল্লেখ্য গত ২১ অক্টোবর পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক মেহেদী হাসান সুফলের কাছে মনোনয়ন ফরম জমা দেন এ্যাডভোকেট হিরা। হিরা পৌরবাসী ও দলের সকলের কাছে দোঅা চেয়ে বিএনপির সম্মান বজায় রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here