সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করলেন মেয়রপ্রার্থী সিপার

0
229

ষ্টাফ রিপোর্টার:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব হলো শারদীয় দূর্গা পূজা। প্রতি বছরের ন্যায় এবারও সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করলেন ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও মেয়রপ্রার্থী সিপার আল বখতিয়ার।

রোববার রাতে শহরের মালতিনগরস্থ বারোয়ারী দূর্গা মন্দিরে পরিদর্শনে যান তিনি। এসময় মন্দির কমিটি ও হিন্দু সম্প্রদায়ের লোকজন উলু ধ্বনি, শঙ্খ আর ঢাক বাজিয়ে সিপারকে স্বাগত জানান।

মন্দির কমিটির আয়োজনে পূজা মন্ডপে আরতি, উলুধ্বনি, শঙ্খ এবং প্রদীপ প্রোজ্জ্বলন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্দির কমিটির সভাপতি তপন কুমার সাহা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন সিপার আল বখতিয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি দিলিপ দেব, অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন সহ-সভাপতি গোবিন্দ চন্দ্র মোহন্ত, জি.সি দেবনাথ, তাপস কুমার নিয়োগী, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি রাফিউল ইসলাম রুবেল, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক প্রমুখ। পরে প্রধান অতিথি মন্দির কমিটিকে নগদ অর্থ সহায়তা করেন, এবং যেকোন প্রয়োজনে হিন্দু সম্প্রদায়ের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here