আশরাফুল ইসলাম সুমন, সিংড়া।

করোনাভাইরাস প্রতিরোধে নিত্যপ্রয়োজনীয় পণ্য ছাড়া নাটোরের সিংড়ায় ব্যবসাপ্রতিষ্ঠান ও যানবাহন বন্ধ রয়েছে। বন্ধ হয়ে গেছে দিনমজুর ও অসহায়দের উপার্জন। ছেলে-মেয়েদের নিয়ে কষ্ট করা ছাড়া কোনো উপায় নেই তাদের। এ অবস্থায় কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে ৫ কেজি করে চাউল বিতরণ করেন সুকাশ ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা মোঃ সোরমান আলী।

রবিবার সারাদিন উপজেলার সুকাশ ইউনিয়নের বেলোয়া, বিনাহার, নলপুকিয়া, ঝলঝলিয়া, বিবি আধখোলা ও শতকুড়ি গ্রামে নিজ হাতে চাউল বিতরণ করেন তিনি।

উপজেলার সুকাশ ইউনিয়নের ৩৫০ জন অসহায় কর্মহীন মানুষের মাঝে চাউল বিতরণ করেন। করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে চাউল পেয়ে খুশি অসহায় মানুষেরা।
তিনি করোনাভাইরাস প্রতিরোধে শুরু থেকেই জনতার পাশে রয়েছেন। খাদ্যসামগ্রী দেওয়ার পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় ও দিনমজুর পরিবারকে আর্থিক সহায়তা দেওয়াসহ করোনা থেকে সুরক্ষায় মাস্ক বিতরণ করেন।

ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা সোরমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রথম পর্যায়ে ৩৫০ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগীতা শুরু করেছি। প্রয়োজনে পরবর্তীতে আমার স্বাধ্য অনুযায়ি এ সংখ্যা আরো বাড়ানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here