সিংড়ায় আ’লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করলেন সুলতান আহমেদ

0
155

আশরাফুল ইসলাম সুমন, স্টাফ রিপোর্টার

নাটোরের সিংড়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন আ’লীগ নেতা সুলতান আহমেদ।

শনিববার দুপুরে সিংড়া উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আ’লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মোঃ সালাউদ্দিন আল (ছানা) এর কাছ থেকে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন এবং সুকাশ ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের দোয়া কামনা করেন।

মনোনয়ন প্রত্যাশী সুলতান আহমেদ বলেন, আ’লীগ সরকার দেশের উন্নয়নে যে ভাবে কাজ করে চলেছেন তা আগের কোন সরকার করেননি। ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব জুনাইদ আহমেদ পলকের হাত ধরে সিংড়া আসনটি ফিরে পায় আ’লীগ। সেই থেকে আ’লীগের কব্জায় আছে আসনটি। ২০০৮ সাল থেকে সুকাশ ইউনিয়নসহ ১২টি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যন্ত অঞ্চলের সকল জায়গায় আশানুরুপ উন্নয়ন সংগঠিত করেছেন আ’লীগ সরকার।

তিনি আরো বলেন, আমার পিতা প্রয়াত আলহাজ্ব রফিকুল প্রামাণিক সুকাশ ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠিতা সভাপতি ছিলেন এবং আমি আ’লীগ পরিবারের সন্তান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক তুলে দিবেন বলে আশাবাদি। নৌকা প্রতীক পেলে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে দলীয় মনোনয়ন ফরম বিতরন আরম্ভ করেন উপজেলা আ’লীগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here