সিংড়ায় করোনা আক্রান্ত ৫ জনের বাড়ি ও আশে পাশের এলাকা লকডাউন

0
258

আশরাফুল ইসলাম সুমন, সিংড়া:

নাটোরে সিংড়ায় করোনায় আক্রান্ত ৫ জনের নাম ও ঠিকানা পাওয়া গেছে। করোনা ভাইরাস আক্রান্ত ওই পাঁচজন হলেন, সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন স্টাফ, উত্তর দমদমার ১ জন, পৌর সদরের গোডাউন পাড়ার ১ জন, কাটাপাকুরিয়া গ্রামের ১ জন ও একই উপজেলার নুর মোহাম্মাদ-৬৫ যিনি ইতমধ্যেই সংক্রমিত হয়ে মৃত্যু বরণ করেছেন। এর মধ্যে সিংড়া উপজেলায় ৫ জন আক্রান্ত হওয়ায় উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

অপরদিকে লকডাউন ঘোষণা এলাকায় সকল প্রকার গণপরিবহন, চলাচল, হাট বাজার ,দোকান পাট বন্ধ থাকবে। সিংড়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানু এ তথ্য নিশ্চিত করে সকলকে ঘরে থাকার আহবান জানান। তিনি সকলকে সামাজিক দুরত্ব নির্দেশনা কঠোরভাবে মেনে চলার অনুরোধ করেন। সিংড়া

থানা অফিসার ইনচার্জ নুর-এ- আলম সিদ্দিকী জানান, আমাদের টিম কাজে বেরিয়ে পড়েছে। জনগণের সুরক্ষার জন্য আমাদের পক্ষে যা যা করা সম্ভব সবই করা হবে।

নাটোর জেলা সিভিল সার্জন সুত্রে জানাযায়, আইইডিসিআর থেকে ইমেইলে আমাদের কাছে নাম ঠিকানা পাঠানো হয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তিরা ভাল আছেন। তাদের সংস্পর্শে কারা কারা এসেছিলেন, সে বিষয়ে খোঁজ খবর নিয়ে তাদেরকে হোম কোয়ারেন্টিনে নেওয়া সহ নমুনা সংগ্রহ করে পরিক্ষা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here