সিংড়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আ’লীগ নেতা বহিষ্কার

0
381
সিংড়া থেকে আশরাফুল ইসলাম সুমন:

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি এখলাছ আলীকে সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।

সোমবার বিকেলে সিংড়া উপজেলা আ’লীগের নির্দেশ ক্রমে সুকাশ ইউনিয়ন আ’লীগের কমিটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়।

ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত আলীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার উপজেলার সুকাশ ইউনিয়ন আ’লীগের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি এখলাছ আলী সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় পদ থেকে তাকে স্হায়ীভাবে বহিষ্কার করা হলো।

জরুরী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ বকুল হোসেন, দপ্তর সম্পাদক মোস্তাক আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ১৩ (আগষ্ট) গনমাধ্যমে কথিত আ’লীগের নেতা এখলাছের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী শিরোনামে নিউজ প্রকাশের পর ও সম্প্রতি গত ২৮ (জানুয়ারি) শুক্রবার বিকেল ৫ ঘটিকার সময় জয়কুড়ি ও বনকুড়াইল গ্রামের মাঝ রাস্তায় শ্মশানঘাট নামক স্হানে বগুড়া জেলার শেরপুর এলাকার মুদি ব্যবসায়ী শ্রী অচিন্ত মহন্তের দুই কর্মচারীকে অস্ত্র মুখে জিম্মি করে ৮,৬০,০০০ (আট লক্ষ ষাট হাজার টাকা) ছিনতাই করে ধরা পড়ে এখলাছ আলীর বাহিনীর সদস্য শেরপুর থানার শাতবাড়ীয়া গ্রামের ইসমাইলের ছেলে আব্দুল মমিন।

এতে মুদি ব্যবসায়ী শ্রী অচিন্ত মহন্ত ওই টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনসহ অজ্ঞাত কয়েজন ব্যক্তির নাম উল্লেখ করে সিংড়া ও শেরপুর থানায় মামলা করেন আর এই ঘটনায় গত কয়েক দিন আগে শেরপুর থানাপুলিশ ওয়ার্ড আ’লীগের সভাপতি এখলাছ আলীকে ছিনতাই ও ডাকাতি মামলায় গ্রেফতার করে বগুড়া জেল হাজতে প্রেরণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here