সিংড়ায় দুই গাঁজা ব্যবসায়ীকে কারাদণ্ড

0
94

আশরাফুল ইসলাম সুমন, সিংড়া (নাটোর):

নাটোরের সিংড়ায় ফারুক হোসেন (৩০) ও জয়নাল আলী (৪৫) নামে দুই গাঁজা ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুইশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ফারুক হোসেন উপজেলার সুকাশ ইউনিয়নের শারুপাড়া গ্রামের মৃত করিমের ছেলে ও জয়নাল একই ইউনিয়নের চকদূর্গাপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা  ৬টার দিকে সুকাশ ইউনিয়নের দুর্গাপুর বাজার এলাকা থেকে ৪০০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে রাত ৮ টার দিকে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে জেল জরিমানা করা হয়।

নাটোর জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহাবুবা জেসমিন রুমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুর্গাপুর এলাকার ফারুক ও জয়নাল আলী নামে দুই গাঁজা ব্যবসায়ী দীর্ঘদিন থেকে গাঁজা বিক্রি করে আসছেন। পরে ওই এলাকায় সঙ্গীয় ফোর্সসহ নিজেরাই ক্রেতা সেজে গাঁজা কিনতে যান। এ সময় ফারুকের কাছে ১০০ টাকা দরে এক পুড়িয়া গাঁজা ক্রয় করেন তারা। পরে তার কাছে আরও কয়েক পুড়িয়া চাইলে কোমর থেকে গাঁজা বের করার সাথে সাথে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে ধরে ফেলেন।

পরে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে হাজির করা হয়। ফারুক ও জয়নাল নিজেদের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন তাদেরকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুইশত টাকা জরিমানা করেন। রাতেই জেল হাজতে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here