সিংড়ায় দোকান মালিকের ভাড়াটে বাহিনী হামলা!

0
462
আশরাফুল ইসলাম সুমন,সিংড়া:

নাটোরের সিংড়ায় অবৈধ ও অযোক্তিক ভাড়া বৃদ্ধির দাবি না মানায় সিংড়া বাসস্ট্যান্ড সংলগ্ন আমেরিকান নিউ মার্কেটে অপূর্ব কসমেটিকস এন্ড গিফট কর্নারে ভাড়াটে লোক দ্বারা হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, বুধবার সকাল ১০ টার দিকে মতিউজ্জামানের দ্বিতীয় স্ত্রী উম্মে খোদেজার নেতৃত্বে ১০/১২ জন ভাড়াটে লোকজন দোকানের কর্মচারীর সাথে অসৌজন্যমুলক আচরন করে তাকে মারপিট করে দোকান ঘরে ঢুকে কসমেটিকস সামগ্রী ভাংচুর করে। এসময় তারা প্রায় ২ লক্ষ টাকার ক্ষতিসাধন করে এবং জোড়পূর্বক দোকানে তালা ঝুলে দেয়। পরে সন্ধ্যার সময় স্থানীয় লোকজনের উপস্থিতিতে তালা ভেংগে ফেলা হয়। এ বিষয়ে মার্কেট মালিক পক্ষের বক্তব্য পাওয়া যায়নি।
তবে স্থানীয় ব্যবসায়ীরা জানান, মার্কেট মালিক মতিউজ জামান অসুস্থ থাকায় তাঁর স্ত্রী দেখভাল করছেন। তাঁর আচার আচারনে ক্ষুদ্ধ প্রকাশ করেন তারা।

অপুর্ব কসমেটিকস এন্ড গিফট কর্নারের প্রোপাইটর সাংবাদিক আকতার হোসেন অপূর্ব ও তাঁর ভাই আনোয়ার হোসেন বলেন, আমরা নিয়মতান্ত্রিক ভাবে ব্যবসা পরিচালনা করে আসছি। ২০১৪ সালের ১ লা ফ্রেব্রুয়ারী হতে ২০২৪ সালের ৩০ জানুয়ারী পর্যন্ত মার্কেট মালিক মতিউজ্জামান এর সাথে চুক্তি সম্পন্ন হয়। চুক্তি অনুযায়ী ২ লক্ষ টাকা জামানত প্রদান করি। এবং প্রতি মাসে ৩৫০০ টাকা দোকান ভাড়া প্রদান করে আসছি। এমতাবস্থায় ২০১৯ সালের ফ্রেব্রুয়ারী মাসের ভাড়া গ্রহন না করে চুক্তি ভঙ্গ করে অবৈধভাবে ১০ হাজার টাকা মাসিক ভাড়া দিতে বলে, আমরা চুক্তিনামা মোতাবেক ভাড়া দিতে চাইলে তারা নেয় না। পূরবর্তীতে আমরা নিয়মতান্ত্রিকভাবে মোকাম নাটোরের রেন্ট কন্টোলারের আদালত নং ০৭/২০১৯ আনোয়ার হোসেন দিং দোকান ভাড়া প্রদান করে আসছি অথচ সম্পূর্ণ অন্যায়ভাবে আমাদের হেনস্থা করা হচ্ছে। ফেসবুক ম্যাসেন্জারের অনেক জনকে পোস্ট করছে আমার বাবা ও আমাদের পরিবার সম্পর্কে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। অথচ আমার বাবা আলহাজ্ব গোলাম আজম দীর্ঘদিন সাবেক প্যানেল মেয়র।

এ বিষয়ে আমরা সিংড়া পৌরসভা এবং সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমরা এর সুষ্ঠু বিচা চাই।

এ বিষয়ে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, বিষয়টি আমি শুনেছি। থানায় অভিযোগ দিয়েছিলো। উভয় পক্ষের সাথে দায়িত্বরত এসআই শান্তিপূর্ণ সমাধানের জন্য কথা বলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here