সিংড়ায় পল্লী বিদ্যুতের বিল পরিশোধে সামাজিক দূরত্বের হালচাল

0
249

সিংড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জোনাল অফিস সিংড়ায় বিদ্যুৎ বিল পরিশোধ করবার জন্য প্রতিদিন গ্রাহকেরা এভাবেই ক্যাশ সেকশনে ভীড় করে।

কোন বালাই নেই সামাজিক দূরন্ত বজায় রাখার। কর্তৃপক্ষ দায়সারা কথা বলেই পার পেতে চাইছেন যেন। অথচ এর ফলে মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে বিপুল বেগে।

নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জোনাল অফিস সিংড়া এর কর্তারা জানান, গ্রাহকদেরকে সামাজিক ৩ ফিট দূরত্ব বজায় রাখার কথা বার বার বলা সত্তেও কোন গ্রাহক শৃঙ্খলা মানছেন না।

উল্টো অভিযোগ গ্রাহকদের সামাল দিতে বিপাকে পড়েছেন অফিসের কর্মচারীবৃন্দ।

এ বিষয়ে জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ রেজাউল করিম বলেন, প্রতি সোম ও বৃহঃস্পতিবার খুব ভীড় হয়, তার জন্য আনসার মোতায়েন করে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করবেন বলে তিনি আশ্বাস দেন।

কিন্তু এ আশ্বাসে সন্তষ্টু হতে পারেননি সচেতন সমাজের প্রতিনিধিরা। তারা বলছেন খোলা মাঠে কিংবা স্থানীয় কোন বন্ধ স্কুলে বুথ বসিয়ে বিল গ্রহন বরতে পারে নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জোনাল অফিস সিংড়ার কর্তারা।

কিন্তু তা না করে ছোট্ট অফিসে শত শত গ্রাহকদের বিল নেয়ায় এ সমস্যা সৃষ্টি হচ্ছে। যেহেতু বিকাশের মাধ্যমে বিল দিতে পারছেন না গ্রাহকরা কারন ফাইন মউকুফ করার ফলে বিল অফিস কর্তৃপক্ষকে ঠিক করে হাল নাগাদ সন্ময় করে দিতে হচ্ছে।

তাছাড়া ব্যাংক গুলোও নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জোনাল অফিস সিংড়ার বিল গ্রহন করছে না। তাই দ্রুত বিকল্প ব্যাবস্থায় বিল গ্রহনের দাবি সুধি সমাজ তথা স্থানীয়দের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here