সিংড়ায় প্রফেসর জার্জিস কাদির বাবুর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

0
389

আশরাফুল ইসলাম সুমন, সিংড়া:

নাটোরের সিংড়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় মাঠ পর্যায়ে কর্মরত সরকারী কর্মকতা,পুলিশ, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, এ্যাম্বুলেন্স ড্রাইভার ও দাফন কাফন কাজে নিয়োজিত হিলফুল ফুযুলের সদস্যদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সিংড়া সচেতন নাগরিক সমাজের প্রতিষ্ঠাতা আহবায়ক ও রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম জার্জিস কাদির বাবুর ব্যক্তিগত তহবিল থেকে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানুর মাধ্যমে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

প্রফেসর জার্জিস কাদির বাবুর পক্ষে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক আবু সাইদ, সিংড়া সচেতন নাগরিক সমাজের সদস্য সচীব মোল্লা এমরান আলী রানা ও শুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বজলুর রশিদ দোলন।

এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই, হ্যান্ডগ্লাভস, স্যানিটাইজার, মাক্স ও সাবান। এসময় ইউপি চেয়ারম্যান এম এম আবুল কালাম, মইনুল হক চুনু, সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদ সৌরভ সোহরাব, হিলফুল ফুযুলের সাধারণ সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ মিজানুর রহমান উপস্থিত থেকে এসব সামগ্রী গ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here