সিংড়ায় সুকাশ ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী সুলতান আহমেদ

0
364

আশরাফুল ইসলাম সুমন, সিংড়া

আগামী মার্চে সারাদেশের ন্যায় সিংড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভবনা রয়েছে। আর এই নির্বাচনকে ঘিরে ইতি মধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা হাটঘাট বেধে চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন।

ইতিমধ্যে নির্বাচনে দলিয় সমর্থন পেতে উপজেলা থেকে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে। তাই এ নিয়ে সুকাশ ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।

তারই প্রেক্ষিতে সুকাশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের আগমুরশন গ্রামের কৃতি সন্তান
সাবেক ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব রফিকুল ইসলামের সুযোগ্য বড় ছেলে অত্র ইউনিয়নে সকলের নিকট আস্থাভাজন ব্যক্তি, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বর্তমানে সুকাশ ইউনিয়নবাসীর কাছে একজন জনপ্রিয় ব্যক্তিত্ব, তরুণ প্রজন্মের কাছে যার শিক্ষা, সংস্কৃতি ও সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তি ক্লিন ইমেজের একজন রাজনীতিবিদ সুকাশ ইউনিয়ন আ’লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ সুলতান আহমেদ নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

এ উপলক্ষে সুকাশ ইউনিয়নের প্রতিটি ধর্মীও শিক্ষা প্রতিষ্ঠান সহ এলাকার সকল পেশাজীবী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।

সুলতান আহমেদ সুকাশ ইউনিয়ন বাসীদের উদ্দেশ্যে বলেন, আমার পিতা মরহুম রফিকুল ইসলাম ছিলেন সুকাশ ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি তিনি তাঁর মৃত্যুর আগ পর্যন্ত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আ’লীগের রাজনীতি করেগেছেন আর আমি তারই সন্তান।

আমি ছাত্র জীবন থেকেই আ’লীগের রাজনীতির সাথে সক্রিয় ছিলাম এবং আছি
রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করেছি। মানুষের মধ্যে নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। তাই এলাকার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছি। সুকাশ ইউনিয়ন পরিষদের জনগণ দীর্ঘদিন যাবৎ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন।

যেহেতু আমি একটি দলের নগন্য সদস্য তাই দলীয় শৃঙ্খলার মধ্যে থেকেই আমি নির্বাচন করতে চাই, যদি দল আমাকে মনোনয়ন দেয়। তাহলে আমার রাজনৈতিক নেতা ও সিংড়া উপজেলার গণমানুষের নেতা জন-নন্দিত (নাটোর)-৬০ সিংড়া-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড, জুনাইদ আহমেদ পলক এমপি’র নেতৃত্বে সুকাশ ইউনিয়ন পরিষদে তার উন্নয়নের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

যদি সুকাশ ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আমাকে সমর্থন দেয় তাহলে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমার এলাকায় উন্নয়ন কর্মকান্ডে নিজেকে উৎসর্গ করে দিবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here