সুষ্ঠ নির্বাচন নিশ্চিত করতে শাজাহানপুরে প্রশাসনের বিশেষ মহড়া শুরু

0
243

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্যোগে মহড়া শুরু হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলা পরিষদের সামনে থেকে এই মহড়া বের হয়ে মাঝিড়া  ও খোট্টাপাড়া ইউনিয়ন ঘুরে মহড়াটি শেষ হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আশিক খান, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন, ওসি (তদন্ত) নান্নু খানসহ থানার পুলিশ সদস্যরা মহড়ায় অংশ গ্রহন করেন।

সংশ্লীষ্ট সূত্রে জানা যায়, আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্যোগে বিশেষ মহড়ার আয়োজন করা হয়েছে। নির্বাচনী আচরণবিধিসহ সকল ধরনের সহিংসতারোধ কল্পে উপজেলার ৯টি ইউনিয়নে পর্যায়ক্রমে এই মহড়া চলবে।

থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরণের সহিংসতার চেষ্টা করা হলে পুলিশ বসে থাকবে না। থানা পুলিশ সব সময় সজাগ রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ জানান, অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে সার্বিক আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে এই উদ্যোগ নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here