সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি রংপুর জেলা সমন্বয়কের দায়িত্ব পেলেন সুজিত

0
112

নিজস্ব প্রতিবেদক:

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি ও এনজিও রংপুর জেলার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন সুজিত কুমার তালুকদার।

রবিবার সন্ধ্যায় একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংস্থার চেয়ারম্যান আনোয়ার ই-তাসলিমা প্রথা ও ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ওয়ালিউল্লাহ্ সুজিতের রংপুর জেলা কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংস্থার শুরুর দিক থেকে বগুড়ার সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ব্যক্তিত্ব ডেন্টিস্ট সুজিত সংস্থার বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে সাফল্যের সাথে দায়িত্ব পালন করে আসছেন যার ধারাবাহিকতায় অতিরিক্ত দায়িত্ব হিসেবে রংপুর জেলায় সংস্থার যাবতীয় কার্যক্রমের এখন থেকে নেতৃত্ব দিবেন তিনি। ইতিমধ্যেই সংস্থার বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে তিনি নানামুখী কার্যক্রম করেছেন অত্যন্ত দক্ষতার সাথে এবং যা এখনো চলমান রয়েছে। ব্যক্তিগত জীবনে সুজিত তালুকদার একজন ডেন্টিস্ট সেই সাথে বাংলাদেশ ডেন্টাল পরিষদ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করছেন অত্যন্ত গুণী, মেধাবী এবং দক্ষ সংগঠক এই মানুষটি।

করোনা দুর্যোগের মাঝেই তার উপর অর্পিত নতুন দায়িত্ব প্রসঙ্গে ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার এর সাথে কথা বললে তিনি প্রথমেই সংস্থার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানবৃন্দ দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন দেশের এই ক্রান্তিকালে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি ও এনজিও পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যে দেশব্যাপী সংস্থার সকল সদস্যরা সর্বোচ্চটুকু দিয়ে কাজ করে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যার ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সেই সাথে তার উপরে নতুন করে রংপুর জেলার যে দায়িত্ব অর্পিত হয়েছে সকলের সহযোগিতায় সেই দায়িত্ব সুষ্ঠুভাবে পালন এর মাধ্যমে সর্বদা মানব কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে তিনি প্রতিশ্রুতিবদ্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here