সেনাবাহিনীর গার্ড অব অনার পেলেন জয়নাল আবেদীন

0
262

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ওমর ফারুকের বাবা জাপা নেতা সুবেদার (অব:) জয়নাল আবেদীনের (৮০) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় মাঝিড়া মহিউস সুন্নাহ্ হাফেজিয়া মাদ্রাসা চত্বরে নামাজে জানাজা শেষে মাঝিড়া¯’ অবসরপ্রাপ্ত সৈনিক সমিতির কবর¯’ানে তার দাফন সম্পন্ন করা হয়। দাফন শেষে সেনাবাহিনীর পক্ষ থেকে পুস্কস্তবক অর্পণ ও গার্ড অব অনার প্রদান করা হয়েছে।

মরহুম সুবেদার (অব:) জয়নাল আবেদীন জাতীয় সৈনিক পার্টি বগুড়া জেলা শাখার সাবেক সভাপতি এবং বগুড়া জেলা জাপা’র নির্বাহী সদস্য ছিলেন। এছাড়াও তিনি একজন সফল ব্যবসায়ী ও শিক্ষানুরাগী ব্যক্তি ছিলেন।

মরহুমের নামাজে জানাজায় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, মাঝিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান সহ জনপ্রতিনিধি, সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপ¯ি’ত ছিলেন।

উল্লেখ্য, সোমবার বেলা ৩টার দিকে তিনি শাজাহানপুর উপজেলার মাঝিড়া বন্দরে নিজ বাড়িতে হৃদ রোগে আক্রান্ত হন এবং সাথে সাথে তাকে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here