স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু হত্যা, জড়িতদের গ্রেপ্তারে ৭২ ঘন্টার আল্টিমেটাম

0
279

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সিহাব বাবুকে (২৮) নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলা সদর মাঝিড়া বন্দর থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা-বগুড়া মহাসড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে ৭২ঘন্টার আল্টিমেটাম দেন নেতাকর্মীরা। পুলিশ তাদের গ্রেফতারে ব্যর্থ হলে বৃহৎ কর্মসূচি দেয়ার কথা জানানো হয় সমাবেশে।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সাধারন সম্পাদক তালেবুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুর রহমান শাহিন, উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদুল হক মুক্তা, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্যা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিয়াউল হক জুয়েল, সাধারন সম্পাদক নুরুজ্জামান, ছাত্রলীগ সাধারন সম্পাদক মিন্টু মিয়া প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দুই সহ¯্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলার শাবরুল এলাকায় একটি সঙ্গবদ্ধ সন্ত্রাসী, চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করার কারনেই স্বেচ্ছাসেবকলীগ নেতা সিহাব বাবুকে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। নৃশংস এই হত্যাকান্ডে জড়িত খুনিদের ৭২ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় পরবর্তিতে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, আধিপত্ত বিস্তার ও পূর্বের শত্রুতার জের ধরে গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শাবরুল বাজারের মৎস্য আড়তের পাশে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সিহাব বাবুকে (২৮) ধারালো অস্ত্র দিয়ে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। সিহাব বাবু শাবরুল গ্রামের মাছ ব্যবসায়ী মৃত সিরাজুল ইসলামের ছেলে। ২০২০ সালে আধিপত্ত বিস্তার নিয়ে খুন হন মাথাইলচাপর পূর্বপাড়ার ইউসুব আলী ছেলে আবু বকর সিদ্দিক। ওই মামলার এজাহার ভূক্ত আসামী ছিল সিহাব বাবু।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here