নিজস্ব প্রতিবেদক
বগুড়ার গাবতলীতে অপহরণের ১১দিনপর উদ্ধার হলো তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী জান্নাতি আক্তার মিম। ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো মিমের সৎ বোন মোছাম্মদ কহিনুর বেগম (২২), ময়মসসিংহ সদর উপজেলার সাদিকুল ইসলাম আকাশ (২০) এবং নাজমুল (২১)।
পুলিশ জানান, উপজেলা সদরের চাকলা গ্রামের ইদ্রিস আলী মন্ডলের মেয়ে জান্নাতি আক্তার মিম গত ১১ মার্চ তারিখ সকাল ৯টার দিকে চাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথাসময়ে হাজির হয়। ছুটির পর আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর থানায় সাধারণ ডায়েরি করে মিমের বাবা ইদ্রিস আলী।
এর থেকে থেকে অজ্ঞাত পরিচয়ে ইদ্রিস আলীর মূঠোফোনে ১ লাখ টাকা মুক্তিপর দাবি করে অপহরণকারিরা। যদি মুক্তিপন না দেয় তাহলে মিমকে মেরে ফেলারও হুমকি দেয়া হয়।
পরে থানা পুলিশ অপহরণকারিদের মোবাইল ফোনের সূত্র ধরে গত সোমবার দিবাগত রাত ১০টার দিকে গাজীপুর মেট্রোপলিটন এলাকায় একটি যাত্রীবাহি বাস থেকে মিমকে উদ্ধার করে। এসময় এক মহিলাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে মোছাম্মদ কহিনুর বেগম হলো মিমের সৎ বোন। ঘটনার দিন মিম যখণ স্কুল থেকে বাড়ি ফিরছিল তখন পথের মধ্যে ফুঁসলিয়ে মিমকে গাজিপুর নিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে কয়েকদিন অবস্থান করে।
আজ মঙ্গলবার সকালে এই তথ্য নিশ্চিত করেন গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ রেজা আহম্মেদ। তিনি বলেন, টাকার লোভে সৎ বোনকে কৌশলে অপহরণ করে মোছাম্মদ কহিনুর বেগম। তার সহযোগি হিসেবে আরও দুইজন ছিল। তাদেরকেও গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here