নিজস্ব প্রিতেবদক, করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি নির্দেশনা মেনে কর্মহীন হয়ে পড়া ১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন জাতীয় দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় শুক্রবার থেকে এ সাহায্য দেবেন তিনি।

মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি বিষয়টি নিশ্চিত করেছেন।

সবেমাত্র বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব ছেড়েছেন মাশরাফি। তবে এখনও খেলা চালিয়ে যাচ্ছেন তিনি। মাশরাফি একজন সংসদ সদস্যও। স্বভাবতই সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন ক্রিকেটার কাম এ রাজনীতিবিদ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (২০১৮) নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। এর পর থেকেই এলাকাবাসীর উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। সচিবালয় থেকে মন্ত্রণালয় চষে বেড়াচ্ছেন। এরই অংশ হিসেবে নিজ সংসদীয় এলাকায় সহায়তা কার্যক্রম শুরু করছেন ডানহাতি এ পেসার।

মাশরাফির ব্যক্তিগত সহকারী সানি জানান, শুক্রবার থেকে নড়াইল সদর ও লোহাগড়া উপজেলায় ১২০০ পরিবারের মাঝে সহায়তা দেবেন মাশরাফি। ইতিমধ্যে তালিকা তৈরির কাজ সম্পন্ন হয়েছে। বাড়ি বাড়ি গিয়ে দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া হবে।

এ ছাড়া করোনাভাইরাস রোধে নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স ও গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ পিপিইর ব্যবস্থা করেছেন মাশরাফি। পরে আরও ৩০০ পিপিইর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

মন্তব্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here