নিজস্ব প্রতিবেদক, বিশ্বব্যাপি মরণঘাতী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে এবং সংক্রমণ রোধে, গরিব অসহায় দিন মজুরদের বস্তিতে বাড়ি বাড়ি গিয়ে ২ হাজার পরিবারের মাঝে মাস্ক ও এন্টিসেপটিক সাবান নিজে পৌঁছে দেন বগুড়া পৌরসভার ১১নং ওয়ার্ডের চার বারের জনপ্রিয় কাউন্সিলর ও জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার।

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য ২৮ মার্চ শনিবার বিকালে শহরের মালতীনগর এলাকায় নিজস্ব অর্থায়নে গরীব ও দুঃস্থদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর ও বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার।

এসময় তিনি প্রয়োজনীয় কাজ ছাড়া ঘড়ের বাহিরে না যাওয়া, শিশু, বয়োঃবৃদ্ধ, এবং বিশেষ করে নারীদের নিজ ঘড়, রান্নাঘর, ফ্রীজ, টিভি রিমোট, সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র জীবানু নাশক লিকুইড (ক্লোরেক্স) স্প্রে দিয়ে বারবার পরিস্কার করতে আহবান জানান। বিতরণকালে উপস্থিত ছিলেন কৃষকদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, শহর যুবদলের সাবেক সভাপতি মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আহম্মেদ বিন বিল্লাহ শান্ত, ব্যাংকার আরিফ, দিলবর, যুবনেতা কবিরুল ইসলাম, আবু তালেব জালাল, এস. এম আলাল, মনোয়ার হোসেন হীরা, রাজিব, মোমিন, বিপ্লব, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here