বিনোদন রিপোর্ট

সব্যসাচী চক্রবর্তীর বন্ধু সুবর্ণা মুস্তাফা। প‌রিণত বয়সের দুজন মানুষের সম্পর্ক নিয়ে শুরু হয় সন্দেহ। বাবাকে দাঁড়াতে হয় সন্তানের মু‌খোমু‌খি। সব্যসাচী যু‌ক্তি দেখান, এই শহরে সেও আমার মত একা। গত একমাস আমরা খুব সুন্দর সময় কাটিয়েছি।

মূলত তারা দুজন এসময় কক্সবাজার ছিলেন। এদিকে ছেলে মাজনুন মিজান বাবার কাছ থেকে সত্যটা জানতে চান। সব্যসাচী বলেন, ‘কিন্তু আমরা একসাথে ছিলাম না, একই হোটেলে ছিলাম।  এরপর সব্যসাচী ছেলের কাছে প্রশ্ন রাখেন-এই বন্ধুত্ব, আড্ডা, গল্প সব কিছুই কি তোমাদের? আমাদের কি শুধুই মৃত্যুর জন্য অপেক্ষা? এমন নাটকীয় গল্প দেখা গেছে ১ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেইলারে।

আজ অনলাইনে প্রকাশ করা হয় ‘গন্ডি’ সিনেমার ট্রেইলার। ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র এটি। সিনেমাটি আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। সে কারণে প্রচারের অংশ হিসেবে সিনেমাপেমীদের ধারণা দিতে ট্রেইলারটি প্রকাশ করা হয়। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এর পোস্টার ও দুইটি গান প্রকাশ করা হয়ে‌ছিল।

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এ প্রসঙ্গ‌টি উঠে আসবে চলচ্চিত্রে।

এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কলকাতার ফেলুদাখ্যাত সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। এছাড়াও আরও অভিনয় করেছেন শুভাসিষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি প্রমুখ। ছবিটির দৃশ্যধারণ হয়েছে ঢাকা, কক্সবাজার ও লন্ডনের বেশ কয়েকটি স্থানে। গড়াই ফিল্মস প্রযোজিত এই ছবির আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত দেবজ্যোতি মিশ্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here