নজিস্ব প্রতবিদেক
ঢাকা-১০ আসনরে উপনর্বিাচনরে সময় পুলশিরে ওপর হামলা করে অভযিোগে দায়রে করা মামলায় বএিনপরি ১২ র্কমীর একদনি করে রমিান্ড মঞ্জুর করছেনে আদালত। রোববার (২২ র্মাচ) ঢাকা মট্রেোপলটিন ম্যাজস্ট্রিটে দবেব্রত বশ্বিাস এই রমিান্ড মঞ্জুর করনে।

রমিান্ডে যাওয়া আসামরিা হলনে আবুল খায়রে লটিন, সলেমি হোসনে, হদোয়তে উল্লাহ, জাকরি হোসনে, মো. লটিন, আব্দুল জব্বার শমিুল, সাইদুল ইসলাম, মো. স্বপন, আকাশ ওরফে শলিু, সোহলে রানা, হাববি খান ও সলেমি ময়িা।

মামলার তদন্ত র্কমর্কতা হাজারীবাগ থানার এসআই মজিানুর রহমান আসামদিরে আদালতে হাজরি করে প্রত্যকেরে সাতদনি করে রমিান্ড আবদেন করনে।

আসামদিরে পক্ষরে আইনজীবী আশরাফুল ইসলাম রমিান্ড বাতলি করে জামনিরে র্প্রাথনা করনে।

এদিকে শুনানরি সময় আদালতে হাজরি হন ঢাকা-১০ আসনরে উপনর্বিাচনে বএিনপরি র্প্রাথী শখে রবউিল আলম। তনিি বলনে, আমার নতোর্কমীদরে অন্যায়ভাবে পুলশি ধরে নয়িে এসেছে। এজন্য আমি আদালতে এসেছি অবলিম্বে র্কমীদরে মুক্তরি দাবি জানাই।
উল্লেখ্য, পুলশিরে কাজে বাধা দওেয়া ও ইট নক্ষিপেরে অভযিোগে ১৫ জনরে নাম উল্লখে করে হাজারীবাগ থানায় মামলা দায়রে করনে সংশ্লষ্টি থানার এসআই মহসনি আলী।

বাদীর অভযিোগ, আসামরিা হাজারীবাগ থানার ১২ নং ভোট কন্দ্রে মল্লকি প্রপিারটেরি স্কুলে ২০/২৫ জন ভোট কন্দ্রে দখলরে পাঁয়তারা করনে। কন্দ্রেরে সামনে দাঁড়য়িে পুলশিরে ওপর মারমুখী অবস্থান ননে। এসময় তারা পুলশিলে ওপর ইট নক্ষিপে করনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here