ডেস্ক রিপোর্ট
ইতালির কিংবদন্তি ফুটবলার পাওলো মালদিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা এখন বেশ ভালো বলে জানিয়েছে তার ক্লাব এসি মিলান। বর্তমানে ক্লাবটির টেকনিক্যাল ডিরেক্টর পদে থাকা মালদিনি এবং তার ছেলে ও যুব দলের ফরোয়ার্ড দানিয়েলও কভিড-১৯ টেস্টে পজিটিভ বলে শনিবার একই বিবৃতিতে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।
করোনায় আক্রান্ত একজনের সংস্পর্শে আসার বিষয়টি বুঝতে পেরেছিলেন পাওলো মালদিনি। এরপর এই ভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ তার মধ্যে দেখা যায়। গত শুক্রবার তার পরীক্ষা করা হয় এবং রিপোর্ট পজিটিভ এসেছে। তার ছেলে দানিয়েলের ক্ষেত্রেও বিষয়টি একই।
পাওলো ও দানিয়েলে ভালো আছে। নিয়ম অনুযায়ী এরই মধ্যে তারা বাইরের কারও সংস্পর্শ ছাড়া বাড়িতে দুই সপ্তাহ কাটিয়েছে। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে প্রয়োজনীয় আরও সময় নিজেদের কোয়ারেন্টিনে রাখবেন তারা।
ফুটবল জগতকে অনেক তারকা ডিফেন্ডার উপহার দেওয়া ইতালির ইতিহাসের অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে বিবেচিত মালদিনি। খেলোয়াড়ী জীবনের পুরোটা সময় এসি মিলানেই কাটিয়ে দিয়েছেন তিনি। বর্ণাঢ্য ক্যারিয়ারে ক্লাবের হয়ে জিতেছেন পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ও সাতটি সেরি আসহ অনেক শিরোপা। আর দানিয়েলের এই মৌসুমেই মিলানের হয়ে অভিষেক হয়েছে।
ইতালিয়ান লিগ সেরি আর শিরোপাধারী ইউভেন্তুসের তারকা ফরোয়ার্ড পাওলো দিবালাও কভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে দলটির তিন জন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন।
প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত হয়ে পড়েছে ইতালি। শনিবার পর্যন্ত ইউরোপের এই দেশে কভিড-১৯ রোগে মৃতের সংখ্যা চার হাজার ৮২৫ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here