তথ্য প্রযুক্তি ডেস্ক:
বর্তমান যুগকে বলা হয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বা Information and communication technology (ICT) এর যুগ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তির কল্যানে গোটা পৃথিবী আজ হাতের মুঠোয় চলে এসেছে। যারা আজ এই প্রযুক্তিকে সঠিকভাবে কাজে লাগিয়েছে তারাই সাফল্য অর্জন করেছে।

Nebula ihost নামক একটি আইটি প্রতিষ্ঠান ২০১৯ সাল থেকে সততা ও বিশ্বস্থতার সাথে সার্ভিস দিয়ে যাচ্ছে। তাদের প্রধান সার্ভিসের মধ্যে ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ইকমার্স ওয়েবসাইট , নিউজপোর্টাল সাইট , স্কুল কলেজ ওয়েবসাইট , ওয়েব এপ্লিকেশন উল্লেখযোগ্য। Nebula ihost এর একটি সহযোগী প্রতিষ্ঠানের নাম Unique Developers Team । সহযোগী এই প্রতিষ্ঠান ডায়াগনস্টিক ম্যানেজমেন্ট সফটওয়্যার, হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার, ফার্মেসী ম্যানেজমেন্ট সফটওয়্যার, ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার সহ কাস্টম সফটওয়্যার ডেভলপমেন্ট সার্ভিস দিয়ে যাচ্ছে । দেড় বছরের মধ্যে মানসম্পন্ন সার্ভিস ও সাপোর্ট দিয়ে দুটি ব্র্যান্ডই স্বল্প সময়ে ভাল একটা অবস্থান তৈরি করে নিয়েছে আইটি সেক্টরে । 

তথ্য-প্রযুক্তির এই সময়ে একটা ওয়েবসাইট বা সফটওয়্যার আমাদের সকলের কাছে খুবই প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ । একটা ওয়েবসাইট তৈরি করতে চাইলে প্রথমেই আপনাকে ডোমেইন হোস্টিং কিনতে হবে। Nebula ihost থেকে তুলনামূলক সুলভ মূল্যে ডোমেইন হোস্টিং কিনতে পারবেন। শুরু থেকেই কাস্টমার এর চাহিদা অনুযায়ী ভালো সার্ভিস দিয়ে কাস্টমারদের হৃদয়ে জায়গা করে নিয়েছে নেবুলা আইহোস্ট ও ইউনিক ডেভেলপারস টিম ।

কাস্টমাররা বিকাশ, রকেট, নগদ বা ব্যাংক একাউন্টের মাধ্যমে সহজেই পেমেন্ট করতে পারবে।

অনলাইন ভিত্তিক এই দুটি ব্রান্ডের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ সোহেল আরমান জানান আমরা আমাদের কাস্টমারকে উন্নত সেবা দেয়ার লক্ষে রাতদিন পরিশ্রম করে যাচ্ছি। আমরা চাই আমাদের কাস্টমাররা সব সময় সন্তুষ্ঠ থাকুক। আমরা সততা এবং বিশ্বাস নিয়েই সামনে এগিয়ে যেতে চাই ইনশাআল্লাহ। সেই সাথে তিনি সকলের দোয়া ও সহযোগিতার আহ্বান জানান।

প্রতিষ্ঠান দুটির ওয়েবসাইট যথাক্রমে:
https://nebulaihost.com
https://uniquedevelopers-team.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here