বিনোদন রিপোর্ট

মহামারি করোনা প্রকোপে আতঙ্কে ভুগছে বিশ্ববাসী। ১৮৮টি দেশ এ রোগে আক্রান্ত। হুহু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ব্যবসা-বাণিজ্য থেকে শুরু করে সবকিছুতে এর প্রভাব পড়ছে। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। এই দুর্যোগ মুহূর্তে সরকারের সঙ্গে সবার অংশগ্রহণ খুব জরুরি।

এমন পরিস্থিতিতে মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনার মা ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নগরীর হাজারীবাগ এলাকায় তাদের ৬ তলা একটি বাড়ি রয়েছে। বাড়িটিতে ছয়টি পরিবার ভাড়া থাকেন। বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে তাদের কাছ থেকে মার্চ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভাবনার মা।

মায়ের এমন সিদ্ধান্তে ভীষণ খুশি ভাবনা। ‘ভয়ঙ্কর সুন্দর’ সিনেমা খ্যাত এ অভিনেত্রী বলেন—অনেকেই হয়তো ভাবতে পারেন দেখানোর জন্য এ কাজ করেছেন আমার মা। কিন্তু আম্মু এসব ভেবে এই সিদ্ধান্ত নেননি। আম্মুর চিন্তা-ভাবনাই এমন। বৃদ্ধদের স্কুল চালানো, নিরক্ষরদের লেখাপড়া শেখানোর কাজ তার নতুন নয়।

অন্য বাড়িওয়ালাদের প্রতি আহ্বান জানিয়ে ভাবনা বলেন—আমার মায়ের মতো অন্য বাড়িওয়ালাদের উচিত এই মাসের ভাড়া না নেওয়া। চলুন আমরা সবাই সবার পাশে দাঁড়াই, আল্লাহ আমাদের এই খারাপ সময় তাড়াতাড়ি দূর করবেন। নিজেরাই শুধু বাজার করে ফ্রিজ ভরে ফেলবেন না, মানুষদেরও সাহায্য করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here