নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কাপাসিয়ার উপজেলার ‘পাবুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে স্থাপিত কোয়ারেন্টাইনে ঢুকে প্রবাসীদের ছবি তুলতে গেলে স্থানীয় এক ফটোসাংবাদিককে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল সালাম জানান, গত বুধবার রাত থেকে পাবুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কোয়ারেন্টাইনে ৭ জন প্রবাসী পর্যবেক্ষণে রয়েছেন। বিকেলে নিয়ম ভঙ্গ করে ক্যামেরা নিয়ে এক ফটোসাংবাদিক কোয়ারেন্টাইনে ঢুকে ছবি তুলতে থাকেন।

ওই কর্মকর্তা আরো বলেন, কোয়ারেন্টাইনে পর্য়বেক্ষণে থাকা প্রবাসীদের সংস্পর্শে যাওয়ায় তাকেও একই হাসপাতালের দ্বিতল ভবনের নীচতলায় পৃথকস্থানে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এর আগে জেলা সিভিল সার্জন ডা. মো: খায়রুজ্জামান জানিয়েছিলেন, গত ১৪ মার্চ রাত থেকে গাজীপুর সিটি করপোরেশনের ‘মেঘডুবি ২০ শয্য বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কোয়ারেন্টাইনে ৪৪ জন প্রবাসীকে রাখা হয়েছিল। তাদের মধ্যে ৮ জনকে উন্নত পরীক্ষার জন্য ঢাকার বাংলাদেশ  কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে এক জনের মধ্যে করোনা পজিটিভ পাওয়া যায়।

পরে গত বুধবার বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে থেকে বাকি ৭ জনকে পাবুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কোয়ারেন্টাইনে রাখা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here