পাবনা প্রতিনিধি
পাবনার সাঁথিয়া উপজেলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শুক্রবার গভীর রাতে উপজেলার করমজা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।
পুলিশের দাবি, নিহত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। তার নাম আবুল কালাম কাইলা ওরফে আব্দুল আলিম কালু (৩৫)। তিনি সাঁথিয়া উপজেলার রসুলপুর গ্রামের খোরশেদ আলম খুশাই শেখের ছেলে। তার বিরুদ্ধে সাঁথিয়া থানাসহ বিভিন্ন থানায় মাদকের ডজন খানেক মামলা আছে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সাঁথিয়া থানা পুলিশ শুক্রবার গভীর রাতে মাদক ব্যবসায়ী আবুল কালাম কাইলাকে আটক করে। পরে তাকে নিয়ে পুলিশ উপজেলার করমজা পৌঁছালে তার সঙ্গীরা হামলা চালায়। এ সময় কালামের সঙ্গিরা গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলির এক পর্যায়ে হামলাকারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে আবুল কালাম কাইলার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি একনালা বন্দুক, ২ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।
ওসি আসাদুজ্জামান আরও জানান, আবুল কালাম দীর্ঘ দিনধরে এলাকায় মাদক ব্যবসা করতেন। ইতিপূর্বে পুলিশের নিকট কয়েকবার গ্রেপ্তার হলেও জামিনে বের হয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করতেন বলেও জানান তিনি। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here